শিরোনাম আসসালামু আলাইকুম...!! হ্যাশট্যাগ কেন দেব? কেয়ামতের দিন আল্লাহ জিজ্ঞেস করলে যেন বলতে পারি জীবন দিতে পারি নাই কিন্তু মজলুম ভাইদের পাশে থেকে ইসলামের পক্ষে ছিলাম! #SavePalestine #SaveAqsa #SaveMuslims #bangladeshstandswithpalestine #FreePalestine #AlAqsaMosque #IsraeliAttackonAlAqsa #IsraeliTerrorism #AlAqsaUnderAttack #savepalestine #savethemuslims #StopTerrorismAgainstMuslims #AlAqsa #StopConspiracyAgainstIslam #stopIsraeliTerrorism #PalestinianLivesMatter #PalestineWillBeFree আল্লাহ ফিলিস্তিন কে হেফাজত করুক, আমীন!😔

দ্বীপ কেয়ার বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

দ্বীপ কেয়ার বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

 


আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে দ্বীপ কেয়ার বাংলাদেশ রেজি-১২৫৬৩৩/এনজিও ব্যুরো ১৬৮২। এর অধীনে সারাদেশব্যাপী পিকেএসএফ এবং ডেনমার্কের আর্থিক কারিগরি সহযোগিতায় জেলা, উপজেলা গ্রাম পর্যায়ে আর্থিক, স্বাস্থ্যসেবা কর্মসংস্থান উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্রঋণ, সঞ্চয়, নারী উন্নয়ন প্রকল্পে কাজ করতে আগ্রহী পুরুষ/মহিলাদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

নং

পদের নাম

সংখ্যা

শিক্ষাগত যোগ্যতা

বেতন

১.

কেন্দ্র ব্যবস্থাপক

৯৬ জন

বিএ/সমমান

২৭,৫০০

২.

ক্রেডিট অফিসার

১১০ জন

বিএ/এইচএসসি

২৬,০০০

.

কর্মসূচী সংগঠক

৯৬ জন

এইচএসসি/সমমান

২৫,০০০

.

অফিস সহায়ক

১১৬ জন

এইচএসসি/সমমান

২১,৫০০

.

ব্লক সুপারভাইজার

১৩০ জন

এসএসসি/সমমান

২০,৫০০

.

ঋণ সংগঠক

১৪৬ জন

এসএসসি/অষ্টম শ্রেণী পাস

১৬,৫০০

নিয়মাবলীঃ-

 আগ্রহী প্রার্থীদের কপি ছবি, স্বচ্ছল মোবাইল নম্বর, পদের নাম, জীবন বৃত্তান্তসহ আগামী ২৭/১০/২০২০ তারিখের মধ্যে শুধুমাত্র নিয়ে উল্লেখিত ইমেইলের মাধ্যমে দরখাস্ত পাঠাতে হবে। বাছাইকৃত প্রার্থীদের প্রশিক্ষণ কর্মস্থল নিজ জেলা/ উপজেলা অফিসে অনুষ্ঠিত হবে। প্রশিক্ষণের সময় মূল সনদপত্র দেখাতে হবে এবং একসেট ফটোকপি জমা দিতে হবে। কর্মকর্তাদের কর্মক্ষেত্রে দুর্ঘটনা জনিত দৈনিক চিকিৎসা ভাতাসহ সাত লক্ষ টাকার স্বাস্থ্যৰীমা। প্রদান করা হবে।

পরিচালক (প্রশাসন), দ্বীপ কেয়ার বাংলাদেশ

অফিস ঠিকানাঃ-

অফিস- রোড নং-, বাড়ি-২৮৮/৭৭, ডিওএইচএস, বারিধারা (ঢাকা ক্যান্টনমেন্ট), ঢাকা-১২০৬

ইমেল ঠিকানাঃ-

E-mail: dwipcarebangladesh@gmail.com

প্রতিদিন চাকরির খবর জানতে আমাদের ফেসবুক পেজ টি তে লাইক দিয়ে পাশে থাকুন। ফেসবুক পেজ লিংক এখানে কিলিক করুন

বিঃ দ্রঃ- কেউ যদি অগ্রিম টাকা চাই। তাহলে টাকা দিবেন না। কারন কিছু অসাদু মানুষ আপনার ক্ষতি করার জন্য বিভিন্ন ভাবে কাজ করছে। আর যদি দিয়ে থাকেন এবং যদি প্রতারিত হন তাহলে তার জন্য সাইট এডমিন দায় থাকবে না। চোখ কান খুলা রেখে ভালো ভাবে বুঝে শুনে তার পর কাজ করবেন। এসব বিষয় থেকে সাবধানে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।

Post a Comment

2 Comments

  1. Thanks Dwip care Bangladesh for this circula.

    ReplyDelete
    Replies
    1. wlc. tnx for comment. plz fb page a like diye pashe thakun https://fb.com/Annotatebd

      Delete