শিরোনাম আসসালামু আলাইকুম...!! হ্যাশট্যাগ কেন দেব? কেয়ামতের দিন আল্লাহ জিজ্ঞেস করলে যেন বলতে পারি জীবন দিতে পারি নাই কিন্তু মজলুম ভাইদের পাশে থেকে ইসলামের পক্ষে ছিলাম! #SavePalestine #SaveAqsa #SaveMuslims #bangladeshstandswithpalestine #FreePalestine #AlAqsaMosque #IsraeliAttackonAlAqsa #IsraeliTerrorism #AlAqsaUnderAttack #savepalestine #savethemuslims #StopTerrorismAgainstMuslims #AlAqsa #StopConspiracyAgainstIslam #stopIsraeliTerrorism #PalestinianLivesMatter #PalestineWillBeFree আল্লাহ ফিলিস্তিন কে হেফাজত করুক, আমীন!😔

গ্লোরী স্পিনিং লিমিটেড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

গ্লোরী স্পিনিং লিমিটেড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

১০০% রপ্তানীমুখী গ্লোরী স্পিনিং লিমিটেড এর উৎপাদন বিভাগ এ নিম্নলিখিত পদে লােক নিয়ােগের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ক্র.নংঃ-
পদের নামঃ- উর্ধ্বতন উৎপাদন কর্মকর্তা
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃ- ডিপ্লোমা-ইন টেক্সটাইল/ বি.এস.সি ইন টেক্সটাইলসহ শতভাগ রপ্তানীমূখী স্পিনিং মিলে নূন্যতম ১০ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে

ক্র.নংঃ-
পদের নামঃ- উর্ধ্বতন সহঃ উৎপাদন কর্মকর্তা/ কর্মকর্তা
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃ- ডিপ্লোমা-ইন টেক্সটাইলসহ শতভাগ রপ্তানীমূখী স্পিনিং মিলে নূন্যতম ০৪ বছরের এবং উৎপাদন কর্মকর্তার ক্ষেত্রে ডিপ্লোম-ইন টেক্সটাইলসহ ০৬ বছরের অভিজ্ঞতা সম্পন্ন।

আগ্রহী প্রার্থীদের প্রয়ােজনীয় কাগজপত্র ও ছবিসহ আগামী ০৭/০৫/২০২১ইং তারিখের মধ্যে উপরে বর্ণিত ঠিকানায় পরিচালক (মানব সম্পদ বিভাগ) বরাবর, ডাক/ কুরিয়ার/ ই-মেইল যােগে/ সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য।

গ্লোরী স্পিনিং লিমিটেড
হেড অফিসঃ আশা টাওয়ার (লেভেল-১১), ২৩/৩, বীর উত্তম এ এন এম নুরুজ্জামান সড়ক, শ্যামলী, ঢাকা-১২০৭, বাংলাদেশ।
ফ্যাক্টরী অফিসঃ খারুয়াইল, ওয়ার্ড নং-০৭, ভালুকা, ময়মনসিংহ।
ফোন: ২-৪৮১১২১৬৪


প্রতিদিন চাকরির খবর জানতে আমাদের ফেসবুক পেজ টি তে লাইক দিয়ে পাশে থাকুন।

বিঃ দ্রঃ- কেউ যদি অগ্রিম টাকা চাই। তাহলে টাকা দিবেন না।কারন কিছু অসাদু মানুষ আপনার ক্ষতি করার জন্য বিভিন্ন ভাবে কাজ করছে। আর যদি দিয়ে থাকেন এবং যদি প্রতারিত হন তাহলে তার জন্য সাইট এডমিন দায় থাকবে না। চোখ কান খুলা রেখে ভালো ভাবে বুঝে শুনে তার পর কাজ করবেন। এসব বিষয় থেকে সাবধানে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।

Post a Comment

0 Comments