শিরোনাম আজকের অফার নিতে চাইলে যোগাযোগ করুন আমাদের ফেসবুক পেজে। https://m.facebook.com/Annotatebd AR Drive Pack Offer:- Minutes: 1200 Min Internet: 40 GB SMS: 00 Validity: 30 Days Amount: ৳747 Cash Back: ৳60 Minutes: 900 Min Internet: 30 GB SMS: 00 Validity: 30 Days Amount: ৳548 Cash Back: ৳30 RB Drive Pack Offer:- Minutes: 1300 Min Internet: 42 GB SMS: 00 Validity: 30 Days Amount: ৳799 Cash Back: ৳50 Minutes: 600 Min Internet: 20 GB SMS: 00 Validity: 28 Days Amount: ৳599 Cash Back: ৳40 BL Drive Pack Offer:- Minutes: 700 Internet: 30 GB SMS: 00 Validity: 30 Days Amount: ৳498 Cash Back: ৳20 Minutes: 00 Internet: 40 GB SMS: 00 Validity: 30 Days Amount: ৳399 Cash Back: ৳15 GP Drive Pack Offer:- Minutes: 00 Internet: 00 GB SMS: 00 Validity: 00 Days Amount: ৳00 Cash Back: ৳00 TT Drive Pack Offer:- Minutes: 00 Internet: 00 GB SMS: 00 Validity: 00 Days Amount: ৳00 Cash Back: ৳00 আজকের অফার নিতে চাইলে যোগাযোগ করুন আমাদের ফেসবুক পেজে। https://m.facebook.com/Annotatebd

বিকাশ অ্যাপ–এ নতুন গ্রাহকের লেনদেন নিশ্চিত করলেই ১০০ টাকা বোনাস

বিকাশ অ্যাপ–এ নতুন গ্রাহকের লেনদেন নিশ্চিত করলেই ১০০ টাকা বোনাস

বিকাশ অ্যাপ রেফার করলেই দারুণ অফার! আপনার রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপ ডাউনলোড এবং লগ ইন করে লেনদেন করলেই আপনি পাচ্ছেন ১০০ টাকা বোনাস। এবার যতো খুশি অ্যাপ রেফার করে সবার লাইফকে করুন একদম সিম্পল।

প্রথমে অ্যাপ টি ডাউনলোড করে নিনঃ

Download bKash App this link

অফারের সময়সীমা:

সেপ্টেম্বর ৩০, ২০২১ পর্যন্ত

প্রথম একাউন্ট খুল্লেই পাবেন ৫০ টাকা বোনাস:

যিনি প্রথম বার বিকাশ অ্যাপ_এ একাউন্ট খুলবেন তিনি পাবেন ২৫ টাকা বোনাস এবং নিজ বিকাশ নম্বরে ২৫ টাকা রিচার্জ করলেই পাবেন ২৫ টাকা বোনাস মোট বোনাস পাবেন ৫০ টাকা এর সাথে রেফার করলেই পাবেন ১০০ টাকা

 রেফার অফারের বিস্তারিত:

১। আপনার রেফার করা লিংক থেকে নতুন গ্রাহক বিকাশ অ্যাপ ডাউনলোড এবং লগ ইন করে লেনদেন করলেই আপনি পাবেন ১০০ টাকা বোনাস।

২। বিকাশ অ্যাপ থেকে লিংক শেয়ার করে নতুন গ্রাহকের লেনদেন নিশ্চিত করলেই পাচ্ছেন বোনাস। এজন্য গ্রাহকের বিকাশ অ্যাপ থেকে সম্ভাব্য নতুন গ্রাহককে রেফারেল লিংক পাঠাতে পারবেন (Menu>Refer bKash App)। রেফারকারী ব্যক্তি এসএমএস, সোশ্যাল মিডিয়া, চ্যাট ইত্যাদি মাধ্যমে রেফারেল লিংক শেয়ার করতে পারবেন। এবং এই লিংক থেকে সফল লগ ইন ও লেনদেনের জন্য রেফারকারী বোনাস পাবেন।

৩। প্রতিটি সফল রেফারেলের জন্য ১০০ টাকা বোনাস পাওয়া যাবে।

অফারের শর্তাবলি:

১। অফার চলাকালীন প্রতিটি সফল রেফারেলের জন্য রেফারকারী ১০০ টাকা বোনাস পাবেন। অর্থাৎ এই সময়ের মধ্যে রেফার করা লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোডের মাধ্যমে সফল লগ ইন ও লেনদেনের ক্ষেত্রে বোনাস পাওয়া যাবে। এক্ষেত্রে শুধুমাত্র রেফারকারী বোনাস পাবেন।

২। অফার চলাকালীন রেফারেল লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে প্রথমবার লগ ইন করে লেনদেন করতে হবে। তবেই কেবল রেফারেল অ্যাক্টিভেশনের জন্য ১০০ টাকা বোনাস পাওয়া যাবে।

৩। অফার চলাকালীন যতো খুশি অ্যাপ রেফার করা যাবে।

৪। নন-বিকাশ গ্রাহকদের জন্য অফারটি প্রযোজ্য নয়।

৫। প্রতি সফল রেফারেলের ভিত্তিতে নতুন গ্রাহকের অ্যাপ লগ ইন ও লেনদেনের জন্য ২ কর্ম দিবসের মধ্যে বোনাস দেওয়া হবে।

৬। যে ডিভাইসে কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করা হয়নি এমন ডিভাইসে বিকাশ অ্যাপ ডাউনলোড করে  প্রথমবার লগ ইন করতে হবে।

নিয়মিত আপডেট পেতে পেজটিকে ফলো করুন।

Post a Comment

0 Comments