শিরোনাম যারা Annotatebd.com এ পোষ্ট করতে চান তারা badhon0151.writer@blogger.com এই মেইল করুন। আপনার পোষ্ট রিভিউ করে পাবলিক করা হবে। ফেসবুকঃ https://m.facebook.com/Annotatebd

কুরবানি নিয়ে কেনো মুসলিমদের প্রতি অবিচার করা হয়?

কুরবানি নিয়ে কেনো মুসলিমদের প্রতি অবিচার করা হয়?


০১. স্পেনে ছুরি-চাকু দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে যখন হাজার হাজার ষাঁড়কে হত্যা করা হয় তখন তারা বলে- এটি তো একটি খেলা!

০২. ডেনমার্কে প্রতি বছর সাগরের মধ্যে শত শত ডলফিনকে হত্যা করা হয়, এমন কি সমুদ্রের পানি পর্যন্ত তাদের রক্তে লাল হয়ে যায়, তখন তারা বলে- এটি তো একটি উৎসব!

০৩. ইয়াহু*দীদের একটি গোত্র প্রতি বছর হাজার হাজার মুরগিকে পাথর মেরে হত্যা করে। তাদের আক্বীদাহ্ হলো এভাবে পাথর দিয়ে মুরগী হত্যা করা হলে তাদের গুনাহ্ মাফ হয়ে যায়। তখন তারা বলে এটি তাদের ধর্ম ও বিশ্বাস!

০৪. খ্রিস্টা*নরা নববর্ষ উদযাপনের নামে খাওয়ার জন্য হাজার হাজার ভারতীয় পাখিকে হত্যা করে। এই পাখি খাওয়াকে তারা নববর্ষের উত্তম খাবার মনে করে!

০৫. নেপাল ভারতের হিন্দুরা ডাইরেক গরদান থেকে শরীর বিচ্ছিন্ন করে লাখ লাখ মহিষ এবং পাঠা বলী করে প্রত্যেক বছর! এটিও তাদের ধর্মিয় উৎসর্গ হিসেবে পরিচিত!

০৬. কিন্তু মুসলমানরা যখন আল্লাহর সন্তুষ্টির জন্য কোনো প্রাণীকে কোরবানি করে, আর সেই পশুটিকে কোরবানির সময় ছুরিকে খুব ভালে করে ধার করে নেয়, তাকে আদর যত্ন করে খাবার খাওয়ায়, পানি পান করায়, জবাইয়ের সময় অন্য পশুদের থেকে দূরে নিয়ে কোরবানি করে, জবাইয়ের পর তার গোস্ত গরীব মুসলমানদের মাঝে বিতরণ করে ইত্যাদি ইত্যাদি,  তখন অমুসলিমদের কাছে হয়ে যায় পশু হত্যার মত পাপ!

অন্যান্য জাতির পাশবিকভাবে পশু হত্যার সময় হলুদ মিডিয়াগুলো মুখে তালা ঝুলিয়ে রাখলেও মুসলমানদের এই কোরবানির সময় তারা মাথা চাড়া দিয়ে ওঠে। ইসলামের শত্রুদের কন্ঠে কন্ঠ মিলিয়ে তাদের উচ্ছিষ্টভোগের রাস্তা উন্মুক্ত করার জন্য সোশ্যাল মিডিয়ায় মায়া কান্না জুড়ে দেয়।

Post a Comment

0 Comments